Quizlab: কুইজ খেলে টাকা আয় ২০২১

কোর্সটিকায় এর আগে আমরা কিছু Android App শেয়ার করেছিলাম যা দিয়ে ইনকাম করা সম্ভব। আজ আমরা কথা বলব কুইজ খেলে টাকা আয় করার অ্যাপ সম্পকে। আপনি যখন আপনার পছন্দের কিছু করার মধ্য দিয়ে টকা আয় করেন, এর থেকে ভালো আর কিছুই হতে পারে না।

কুইজ অবশ্যই এমন একটি সুন্দর উপায়, যেখান থেকে আপনি জ্ঞান অর্জন করতে পারবেন, আনন্দ উপভোগ করতে পারবেন এবং সবশেষে কুইজ খেলে টাকা আয় করতে পারবেন। বিশেষ করে এ ধরনের অ্যাপ দিয়ে শিক্ষার্থীরা বিভিন্ন প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য নিজেকে প্রস্তুত করারও ভালো সুযোগ পায়।

কুইজ খেলে টাকা আয় করা কি সম্ভব?

হ্যাঁ, অবশ্যই সম্ভব। বর্তমানে Google Play Store এ এমন কিছু কুইজ অ্যাপ পাওয়া যায়, যেগুলো থেকে সত্যিই কুইজ খেলে টাকা আয় করা সম্ভব। এমনই একটি অ্যাপ হচ্ছে QuizLab যা খেলে আপনি নিজের সাধারণ জ্ঞান ঝালিয়ে নেবার পাশাপাশি আনলিমিটেড ইনকামও করতে পারবেন।

Play Store এ ইনকামের হাজারো অ্যাপ থাকলেও খুব অল্প পরিমাণে বিশ্বস্ত অ্যাপ আছে, যারা ব্যবহারকারীদের সত্যিই পেমেন্ট দিয়ে থাকে। আর QuizLab হচ্ছে তাদের একটি। প্রতিদিনই চমৎকার এই অ্যাপটিতে অসংখ্য মানুষ কুইজ খেলছে এবং ভালো পরিমাণে অর্থ ইনকাম করছে।

QuizLab কি?

কুইজল্যাব (QuizLab) হচ্ছে একটি Trivia Quiz Game যেখানে বিভিন্ন বিষয় নিয়ে ১০ টিরও বেশি ক্যাটাগরি রয়েছে। এ সকল ক্যাটাগরিতে রয়েছে বিভিন্ন প্রশ্ন, যার সঠিক উত্তর দিয়ে আপনি এখান থেকে ইনকাম করতে পারেন।

আপনি কি সাধারণ জ্ঞানে দক্ষ? তাহলে আপনি সাধারণ জ্ঞানের ক্যাটাগরি থেকে প্রশ্নের সঠিক উত্তর দিয়ে টাকা আয় করতে পারেন। আবার ইচ্ছে করলে বাংলা ভাষা, আন্তর্জাতিক, খেলাধুলা কিংবা ইংরেজীসহ বিভিন্ন ক্যাটাগরির প্রশ্নে অংশগ্রহণ করতে পারেন।

QuizLab এ দেয়া প্রশ্নগুলাে তুলনামূলক সহজ হওয়ায় প্রায় সকল স্তরের শিক্ষার্থীরাই এই অ্যাপটি ব্যবহার করতে পারে। কুইজ খেলা শেষে আপনার একাউন্টে জমা হওয়া টাকা বিকাশ বা নগদের মাধ্যমে খুব সহজেই হাতে পেতে পারেন।

QuizLab অ্যাপটির বৈশিষ্ট্য

  • এখানে আপনি ১০+ ক্যাটাগরি পাবেন এবং প্রতিটি ক্যাটাগরিতে ৪ টি করে লেভেল রয়েছে।
  • প্রতিটি লেভেলে আপনাকে ১০ টি প্রশ্নের উত্তর দিতে হবে এবং প্রশ্নগুলোতে ৪ টি করে অপশন থাকবে।
  • প্রশ্নের সঠিক উত্তর দেয়ার মাধ্যমে আপনি কত টাকা ইনকাম করলেন, তা আপনার ড্যাশবোর্ডে দেখতে পাবেন।
  • QuizLab অ্যাপটিতে কোন খেলোয়ার সবচেয়ে বেশি টাকা ইনকাম করছে তাদের তালিকা আপনি LeaderBoards থেকে দেখতে পারবেন। বেশি বেশি কুইজ খেলে আপনিও এই তালিকায় যুক্ত হতে পারবেন।
  • এই অ্যাপে আপনার ইনকামের কোন সীমাবদ্ধতা নেই। আপনি কুইজ খেলে আনলিমিটেড টাকা ইনকাম করতে পারবেন।
  • QuizLab এ প্রতি সপ্তাহেই নতুন নতুন ক্যাটাগরি এবং প্রশ্ন যুক্ত হয়। যা আপনি নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন।
  • বন্ধু বা পরিচিতদের QuizLab এ ইনভাইট করার মাধ্যমে রেফারার হিসেবে আপনি ১০০০ পয়েন্ট জিততে পারবেন, এবং যাকে ইনভাইট করা হবে একাউন্ট খোলার মাধ্যমে তিনিও ১০০০ পয়েন্ট জিতবেন। যা পরবর্তীতে আপনি টাকায় কনভার্ট করে হাতে নিতে পারবেন।

QuizLab এর পেমেন্ট সিস্টেম

কুইজল্যাব গুগল প্লে স্টোরে অন্যতম একটি বিশ্বস্ত অ্যাপ যারা সময়মত আপনাকে পেমেন্ট দিয়ে থাকে। এই অ্যাপ থেকে আপনি সর্বনিম্ন ৫০০ টাকা হলেই উইথড্রো করতে পারবেন। অর্থাৎ আপনার ব্যালেন্সে যদি ৫০০ টাকা থাকে, তাহলেই আপনি উইথড্রো রিকোয়েস্ট করতে পারবেন। আর এই টাকা আপনি বিকাশ বা নগদের মাধ্যমে হাতে পেয়ে যাবেন। উইথড্রো রিকোয়েস্টের ২৪ থেকে ৭২ ঘণ্টার মধ্যেই আপনি আপনার টাকা বুঝে পাবেন।

Download QuizLab App

নতুন একাউন্ট খুল ১০০০ পয়েন্ট ফ্রি পাওয়ার জন্য আমাদের এই রেফারেল আইডি 1bMKzx40 ব্যবহার করুন। পরবর্তীতে অন্য কাউকে ইনভাইট করার জন্য আপনি আনার নিজের রেফারাল আইডি ব্যবহার করতে পারবেন।

সবশেষে, কুইজল্যাবের রয়েছে অসংখ্য ব্যবহারকারী। চমৎকার এই অ্যাপটি সম্পর্কে আপনি যদি এখনো নিশ্চিত না হয়ে থাকেন, তাহলে Google Play Store ব্যবহারকারীদের রিভিউগুলো পড়ে দেখুন। এতে করে আপনি এই অ্যাপ ব্যবহারকারীদের মতামত সম্পর্কে জানতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *