কুইজ খেলে টাকা নিন বিকাশে

Quizz Hub: কুইজ খেলে টাকা ইনকাম ২০২১ | টাকা নিন বিকাশে

কুইজ খেলে টাকা ইনকাম ২০২১ | প্রতিদিনই তো অযথা আমরা কত সময় মোবাইলে অপচয় করি। এর ফলে আমাদের সময় তো নষ্ট হচ্ছেই, পাশাপাশি উক্ত সময়টি প্রোডাক্টিভ কোন কাজে ব্যবহার না করায় আমরা আর্থিকভাবেও পিছিয়ে পরছি। কিন্তু আপনি কি জানেন, মোবাইল দিয়েও এখন খুব সহজে ইনকাম করা যায়?

হ্যাঁ; যায়। বলছি বাংলাদেশের জনপ্রিয় এ্যান্ড্রয়েড কুইজ এ্যাপ্লিকেশন Quizz Hub এর কথা। আপনি কি গেম খেলতে ভালোবাসেন? খেলার ছলে বিভিন্ন মজার মজার কুইজে অংশ নিতে পছন্দ করেন? তাহলে Quizz Hub Android App টি আপনার জন্য। আপনি খুব সহজে জনপ্রিয় এই এ্যাপটির মাধ্যমে খুবই অল্প সময়ে বেশ ভালো পরিমাণে টাকা ইনকাম করতে পারেন।

কুইজ খেলে টাকা ইনকাম ২০২১


►► আরো দেখুন: ফেসবুক থেকে মাসে আয় করুন ৫০ হাজার টাকা
►► আরো দেখুন: শুধুমাত্র ইমেইল পাঠিয়ে আয় করুন ঘরে বসে
►► আরো দেখুন: চাকরী পাচ্ছেন না? সোশ্যাল মিডিয়া মার্কেটিং এ জীবন গড়ুন


Quizz Hub Android App আসলে কি?

অনেকেই আছেন যারা মোবাইলে বিভিন্ন এ্যাপে কুইজ খেলে পয়েন্ট সংগ্রহ করেন এবং পরবর্তীতে তা টাকায় রূপান্তরিত করেন। Quizz Hub হচ্ছে মোবাইল ব্যবহারকারীদের জন্য এমন চমৎকার একটি Android App যা দিয়ে যেকোন Android মোবাইল ব্যবহারকারী কুইজ খেলে টাকা উপার্জন করতে পারে।

Quizz Hub হচ্ছে এক ধরনের trivia quiz game যেখানে আপনি প্রায় ২০০ ক্যাটাগরির বিভিন্ন মজার মজার প্রশ্নের উত্তর দিতে পারবেন। আপনার দেয়া প্রশ্নের উত্তরগুলো যদি সঠিক হয়, তাহলে প্রতিটি সঠিক উত্তরের বিপরীতে আপনি নির্দিষ্ট একটি পরিমাণ পয়েন্ট পাবেন। পরবর্তীতে এই পয়েন্ট আপনি টাকায় রূপান্তরিত করে বিকাশের মাধ্যমে হাতে পেতে পারেন।

Quizz Hub এর পেমেন্ট পদ্ধতি

বাংলাদেশী ইউজারদের জন্য Quizz Hub এর পেমেন্ট পদ্ধতি খুবই সহজ এবং সুবিধাজনক। আপনি খুব অল্প সময়ের মধ্যেই আপনার মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে এখান থেকে উপার্জিত টাকা হাতে নিতে পারবেন। বাংলাদেশে Quizz Hub এর পেমেন্টের মাধ্যমগুলো হচ্ছে:

  • bKash
  • Nagad
  • Rocket

এছাড়াও আপনি ইচ্ছে করলে ব্যাং ট্রান্সফার করতে পারবেন। তবে সেক্ষেত্রে আপনার একাউন্টে কমপক্ষে $500 জমা থাকতে হবে। শুধু দেশিদের জন্যই না, দেশের বাইরে যারা Quizz Hub ব্যবহার করছেন, তারা Paypal এবং Google Gift Card এর মাধ্যমে আয়কৃত টাকা হাতে নিতে পারেন।

আপনি আপনার পেমেন্ট রিকোয়েস্ট সাবমিট করার ১ থেকে ৭ দিনের মধ্যে Quizz Hub আপনাকে পেমেন্ট দিয়ে দেবে। তবে অফিসিয়ালি ১ থেকে ৭ দিনের কথা বলা থাকলেও তারা সাধারণত ২৪ ঘণ্টার মধ্যেই পেমেন্ট প্রদান করে।

Quizz Hub এ আয় করার পদ্ধতি

সাধারণত বিভিন্ন কুইজের সঠিক উত্তর দিয়ে আপনি এখান থেকে ইনকাম করতে পারবেন। এখানে বিভিন্ন বিষয়ের ওপর কুইজ দেয়া থাকবে। Logo Quiz, General Knowledge Quiz, Geography, Science এবং Sports এর মধ্যে অন্যতম।
এছাড়াও ভিডিও দেখা, এ্যাপস ডাউনলোড করা, বিভিন্ন সার্ভে বা জরিপে অংশগ্রহণ করে আপনি অতিরিক্ত অর্থ উপার্জন করতে পারবেন। পাশাপাশি প্রথম অবস্থায় আপনি কাউকে ইনভাইট করলে ৫০০ পয়েন্ট জিততে পারবেন।

Quizz Hub এর ৫ টি লেভেলেই কুইজ খেলার পাশাপাশি রেফারাল থেকে ইনকামের যথেষ্ট সুযোগ রয়েছে। লেভেলগুলো নিচে দেখানো হলো।

Level 1: প্রথম লেভেলে ৩০০ জনকে সফল ইনভাইট করলে আপনি এই সকল ইউজারদের ইনকাম থেকে লাইফটাইম ১০% কমিশন পাবেন।

Level 2: দ্বিতীয় লেভেলে ১০০০ জনকে সফল ইনভাইট করলে আপনি এই সকল ইউজারদের ইনকাম থেকে লাইফটাইম ৭% কমিশন পাবেন।

Level 3: তৃতীয় লেভেলে ২৫০০ জনকে সফল ইনভাইট করলে আপনি এই সকল ইউজারদের ইনকাম থেকে লাইফটাইম ৫% কমিশন পাবেন।

Level 4: চতুর্থ লেভেলে ৫০০০ জনকে সফল ইনভাইট করলে আপনি এই সকল ইউজারদের ইনকাম থেকে লাইফটাইম ৩% কমিশন পাবেন।

Level 5: পঞ্চম লেভেলে আনলিমিটেড ব্যক্তিকে সফল ইনভাইট করলে আপনি এই সকল ইউজারদের ইনকাম থেকে লাইফটাইম ২% কমিশন পাবেন।

Quizz Hub এর ভালো দিক

  • এটি একটি বাংলাদেশী Android App। যার ফলে এখানে কুইজ খেলার জন্য আপনি আপনার পরিচিত পরিবেশ পাবেন।
  • Quizz Hub থেকে টাকা উত্তোলনের জন্য আপনাকে কোন অনলাইন কার্ড বা ব্যাংক একাউন্টের ঝামেলা করতে হবে না। আপনি বহুল প্রচলিত bKash এর মাধ্যমে সরাসরি মোবাইলে টাকা আনতে পারবেন।
  • Android App টি তে খুবই মজার সব প্রশ্ন করা হয়ে থাকে। এর ফলে আপনি অর্থ উপার্জনের পাশাপাশি খেলাটিকে উপভোগও করবেন।
  • Quizz Hub সর্বনিম্ন Withdraw Amount ১০ ডলার। যা আপনি খুব অল্প সময়েই পূরণ করতে পারবেন। এমন অনেক ব্যবহারকারীই আছেন, যারা ১ দিনেই ১০ ডলারের টার্গেট পূরণ করেন।
  • এটি খুবই বিশ্বস্ত Android App। Quizz Hub ১০০% নিশ্চিত পেমেন্ট দিয়ে থাকে। যার প্রমাণ আপনি এর Play Store রিভিউ এবং ইউটিউবে পেমেন্ট প্রুভ ভিডিও দেখলেই বুঝতে পারবেন।

Get Quizz Hub APP


►► আরো দেখো: গর্ভবতী হওয়ার প্রথম মাসের লক্ষণগুলো কি?
►► আরো দেখো: সিজারের পরে সহবাস কিভাবে করবেন?
►► আরো দেখো: গর্ভবতী হওয়ার আগে ভুলেও যা করা যাবে না


অনলাইন থেকে খুব সহজে ইনকাম করতে আমাদের লেখা টিপস এবং ট্রিক্সগুলো পেতে এখানে ক্লিক করুন। আমরা আছি ইউটিউবেও। আমাদের YouTube চ্যানেলটি SUBSCRIBE করতে পারো এই লিংক থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *