ঘরে বসে Spoken English কোর্স (অল্প খরচে পারফেক্ট কোর্স)

কেমন হয়, যদি আমরা ঘরে বসে spoken english শিখতে পারি? spoken english শেখার প্রতিটি উপকরণ যদি আমরা ঘরে বসেই পেয়ে যাই, কেমন হয়? 10 Minute School এ মুনজেরিন শহীদের এমনই চমৎকার একটি ইংরেজী শেখার কোর্স, যা করে আপনি ঘরে বসে spoken english শিখতে পারবেন, আর তাও সম্পূর্ণরূপে কার্যকরী উপায়ে।

ঘরে বসে spoken english কোর্সটিতে কি আছে?

এখনকার চাকরীর বাজারে ভাগ্য তারই সহায়ক, যে ভালো ইংরেজী জানে। চাকরীল ইন্টারভিউ বোর্ডে দেওয়া একটি উত্তর আপনাকে নিয়ে যেতে পারে কাঙ্ক্ষিত ক্যারিয়ারের দিকে। সেসকল প্রশ্নের উত্তর কিভাবে স্মার্টভাবে ইংরেজিতে দেওয়া যায় তা শিখতে পারবেন এই কোর্সে। এই কোর্সে আরো যা শিখবেন:

  1. ৮৩ টির অধিক ভিডিও ক্লাস
  2. সহজ সাবলীল ভাষায় ভিডিও টিউটোরিয়াল
  3. গ্রামার মুখস্থ ছাড়াই ইংরেজি শেখা
  4. বাস্তব জীবনের পরিস্থিতির সাথে উদাহরণ দিয়ে বুঝানো
  5. নিজেকে যাচাই করার জন্য কুইজ
  6. শিক্ষাগত জীবনে ভালো নম্বর অর্জন করার দারুণ সব টিপস
  7. বিশ্ববিদ্যালয় জীবনে সবার থেকে এগিয়ে থাকার নির্দেশনা
  8. বিভিন্ন বিজনেস কম্পিটিশনে ভালো প্রেজেন্টেশনের উপায়
  9. ইন্টারভিউ বোর্ডে নিজেকে বাকি প্রার্থীদের থেকে আলাদা ভাবে উপস্থাপন করা
  10. বিদেশে যাওয়ার জন্য ভালো করার জন্য
  11. কোর্স শেষে 10 Minute School এর সার্টিফিকেট

এছাড়াও ইউনিভার্সিটির নানান প্রেজেন্টেশন বা কম্পিটিশনে, মাল্টি ন্যাশনাল কম্পানিতে স্বপ্নের চাকররিটির জন্যে অথবা বিদেশে পাড়ি জমাটে IELTS করার খাতিরে ঘরে বসে spoken english এর এই কোর্সটি আপনার জন্য দারুণ সহায়ক হবে।

এই কোর্সটির বিশেষত্ব কি?

আমরা জানি বর্তমান সময়ে যুগের সাথে তাল মিলিয়ে এবং টিকে থাকতে ইংরেজী শিক্ষার কতটা গুরুত্ব রয়েছে। যেখানেই যাই না কেন, ভালো ইংরেজী জানলে অন্যদের থেকে একধাপ এগিয়ে থাকা যায় এবং প্রাধান্য পাওয়া যায় অনেক বেশি। কিন্তু এই ইংরেজী শেখাটা কি আসলেই খুব সহজ?

হ্যাঁ, সহজ। কিন্তু দেশের প্রচলিত বিভিন্ন কোচিং বা ট্রেনিং সেন্টারগুলো টাকা কামানোর উদ্দেশ্যে শিক্ষার্থীদের মনে ইংরেজীর ভীতি ঢুকিয়ে দিচ্ছে। যার ফলে ইংরেজী স্পোকেন বলতে শিক্ষার্থীরা কেবলই গ্রামার মুখস্থ করছে। অথচ এগুলো করেও তারা কোন সুফল পাচ্ছে না।

ঘরে বসে spoken english এমন একটি কোর্স, যা আপনাকে বিদঘুটে বেরসিক এই গ্রামার মুখস্থ করা ছাড়াই স্পোকেনে ভালো করতে শেখাবে। প্রতিদিনের ব্যাস্ততায় কোচিং এ দৌঁড়ে বা কঠিন গ্রামারের নিয়ম মুখস্থ করার আর কোন প্রয়োজনই পড়বে না।

এই কোর্সটির সব থেকে ভালো বৈশিষ্ট্য হচ্ছে, আমরা আমাদের দৈনিন্দিন জীবনের প্রতিটি কাজে আমরা কিভাবে ইংরেজী ব‌্যবহার করতে পারি, তার পূর্ণাঙ্গ দিকনির্দেশনা রয়েছে। কিভাবে ব্যাংকে গিয়ে কথা বলতে হবে, ফোনে বন্ধুর সাথে কিভাবে কথা বলতে পারি অথবা নিজের অভিব্যক্তি বোঝাতে কিভাবে ইংরেজী বাক্যের ব্যবহার করতে পারি, তা খুব সহজ ও সাবলিল ভাষায় দেখানো হয়েছে এই কোর্সে।

কোর্সটির মূল্য কত?

ঘরে বসে spoken english এর সুযোগ করে দেয়া এই কোর্সটির প্রাথমিক রেগুলার মূল্য ৪,৫০০ টাকা। কিন্তু 10 Minute School এর অফারে কোর্সটি এখন পাওয়া যাচ্ছে মাত্র ৪৫০ টাকায়। নিচে দেয়া লিংকে ক্লিক করে আপনি অসাধারণ এই কোর্সটি করতে পারেন। আমরা শতভাগ নিশ্চিত, দুর্দান্ত এই কোর্সটি আপনার ইংরেজী শিক্ষার মোড় ঘুড়িয়ে দিতে রাখতে পারে অসমান্য অবদান।

স্পোকেন ইংলিশ কেন দরকার?

  • ইংরেজীতে কথা না বলতে পারলে আপনি ভালো কোন জব পাবেন না।
  • আপনি যদি কোথাও জব করেও থাকেন, শুধুমাত্র ইংরেজী জ্ঞানের অভাবে অন্যান্যদের থেকে পিছিয়ে থাকবেন।
  • ইংরেজীতে মোটামুটি জ্ঞান থাকলেও আপনি ধরা-বাধা উপার্জনের অতিরিক্ত আয় করতে পারবেন।
  • স্পোকেন ইংলিশ আপনাকে দারুণ স্মার্টনেস দেবে।

মাত্র ৪৫০ টাকায় কোর্সটি দেখুন

বিশেষ দ্রষ্টব্য: আপনি হয়তো ইউটিউবে Spoken English এর অনেক ফ্রি ক্লাস পাবেন। কিন্তু একটি মনে রাখুন, ফ্রিতে আপনি কেবল বেসিক জ্ঞানটাই অর্জন করতে পারবেন। এ্যাডভান্স কিছু শেখার জন্য আপনাকে অবশ্যই এক্সপার্টদের কোর্স করতে হবে। আর তাও যদি আপনি কেবল ৪৫০ টাকায় পেয়ে যান, তাহলে চমৎকার এই কোর্সটি না করার কোন কারণ আছে কি?

সবশেষে গতানুগতিক ইংরেজি ব্যবহার না করে অন্য রকম ইংরেজি শব্দ ব্যবহারের ফলে আপনি হয়ে উঠতে পারেন আরো বেশি স্মার্ট। আর এসকল অন্য রকম ইংরেজি ভোকাবুলারি ভান্ডার নিয়েই “ঘরে বসে স্পোকেন ইংলিশ” কোর্সের রিভিশন নোটস।

বাস্তব জীবন এমন অনেক উদাহরণের সাথে ইংরেজি শিখতে চাইলে এখনি ভর্তি হয়ে যান কোর্সটিতে।
10 Minute School এর অন্যান্য ক্রিয়েটিভ কোর্স দেখতে এখানে ক্লিক করো। আমরা আছি ইউটিউবেও। আমাদের YouTube চ্যানেলটি SUBSCRIBE করতে পারো এই লিংক থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *