সাধ্যের মধ্যে কিনুন XeronHost এর ডোমেইন ও হোস্টিং

আপনার অনেক দিনের ইচ্ছে আর প্রচেষ্টার প্রতিফলন একটি ওয়েবসাইট। অবশেষে আপনি অপনার শখের ওয়েবসাইটটি পাবলিশ করতে যাচ্ছেন। ডোমেইন লাগবে নিশ্চয়ই? আর ডোমেইনের সাথে তো হোস্টিং অবশ্যই লাগবে। আপনার ইচ্ছে ও প্রচেষ্টার প্রতিফলনকে বাস্তবে রূপ দিতে XeronHost নিয়ে এলো তাদের দুর্দান্ত সব অফার।

XeronHost বাংলাদেশের অন্যতম একটি ডোমেইন ও হোস্টিং প্রোভাইডার, যেখান থেকে আপনি খুব সহজে এবং সাধ্যের মধ্যে আপনার ওয়েবসাইটের জন্য প্রয়োজনীয় ডোমেইন ও হোস্টিং ক্রয় করতে পারবেন। শুধু তাই নয়, যেকোন প্যাকেজের মূল্য আপনি বিকাশ বা নগদের মাধ্যমেই পেমেন্ট করতে পারবেন।

শিক্ষার্থীদের প্রাকটিস থেকে শুরু করে যে কোন প্রফেশনাল মানের ওয়েবসাইট তৈরির ক্ষেত্রে XeronHost বাংলাদেশে বেশ জনপ্রিয়তা অর্জন করছে। XeronHost তাদের কাস্টোমারদের সাপোর্ট দেয়ার জন্য লাইটস্পীড টেকনোলজি ব্যবহার করে থাকে। USA সার্ভারের এবং কোন প্রকার হিডেন চার্জ নেই বলে বেশ জনপ্রিয় হচ্ছে XeronHost। তাদের প্লানগুলো দেখতে ভিজিট করুন এখানে

যা যা পাচ্ছেন XeronHost এর পরিসেবায়:
আপনার ওয়েবসাইটকে অন্য সাইটের তুলনায় অধিক ফাস্ট করবে।
XeronHost এ পাচ্ছেন ৯৯.৯% আপটাইম গ্যারান্টি।
যেকোন ওয়েব হোস্টিং প্ল্যানের সাথে থাকছে ফ্রি এসএসএল সার্টফিকেট ও ফ্রি ইন্সটলেশন সুবিধা।
Softaculous অ্যাপ ইন্সটলার
XeronHost সার্ভার ব্যাকআপ প্রতিদিন নিয়ে থাকে। আপনি নিজে নিজেই সিপ্যানেল থেকে নিজের ফাইল ও ডাটাবেজ রিস্টোর করতে পারবেন।
সি-প্যানেল ও ডোমেইন প্যানেলের সম্পূর্ণ নিয়ন্ত্রণ, যা সবাই দিয়ে থাকে না।
যেকোন সমস্যার সমাধানে XeronHost কে পাবেন দিন, রাত ২৪ ঘন্টা এবং যেকোন সরকারি বন্ধেও।

xyz ডোমেইন মাত্র ৭০ টাকা

শুধু তাই নয়, যদি আপনার .xyz ডোমেইন প্রয়োজন হয়, তাও আপনি পেয়ে যাচ্ছেন মাত্র ৭০ টাকায়। আর কোর্সটিকা ব্লগের নিয়মিত পাঠকদের জন্য বিশেষ অফার তো থাকছেই। আপনি XeronHost এর সকল প্যাকেজের ওপর ৫০% ডিসকাউন্ট পাবেন, যদি আপনি safablog কূপনটি ব্যবহার করেন। এছাড়া সারা বছর অন্যান্য আকর্ষণীয় অফারগুলো তো রয়েছেই।

ওয়েবসাইট গুগলে র‍্যাঙ্ক হচ্ছে না? দেখুন: ওয়েবসাইট এসইওর কিছু ভুল ও বিপজ্জনক প্রাকটিস

XeronHost এ কিভাবে অর্ডার ও পেমেন্ট করবেন?
এই লিংকে গিয়ে আপনার পছন্দের ডোমেইন টাইপ করে পরবর্তী ধাপগুলো পূরণ করুন এবং কুপন কোড এপ্লাই করে আপনার সব ইনফরমেশন দিয়ে অর্ডার সম্পূর্ণ করুন। অর্ডার সম্পন্ন করতে বিকাশ বা রকেট নাম্বারে পেমেন্ট করতে পারবেন।

তাহলে আর দেরী কেন? আজই শুরু করে দিন আপনার স্বপ্নের ওয়েবসাইটটি তৈরির কাজ। আপনার প্রয়োজনে যে কোন সমস্যায় পাশে পাবেন XeronHost কে।


প্রিয় পাঠক, কোর্সটিকায় আপনি কোন বিষয়ে লেখা চান, তা জানিয়ে নিচে কমেন্ট করুন। ওয়েব ডিজাইন, ডেভেলপমেন্ট এবং ফ্রিল্যান্সিং শিখতে আমাদের ফেসবুক গ্রুপে যোগ দিন।


Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Scroll Up