(১০ টি বই একসাথে) ফ্রিল্যান্সিং শেখার বই Download PDF

ফ্রিল্যান্সিং শেখার বই pdf : চাকুরী পাওয়ার ক্ষেত্রে যেমন বিভিন্ন প্রস্তুতি নিতে হয়, ফ্রিল্যান্সিং এর ক্ষেত্রেও তেমন প্রস্তুতির প্রয়োজন। তবে পার্থক্য হল ফ্রিল্যালিং এ আপনি স্বাধীনভাবে কাজ করতে পারবেন। চাকুরী করে মাসে যে অর্থ আসে সমপরিমাণ অর্থ ফ্রিল্যান্সিং এ খুব কম সময়ে আয় করা সম্ভব।

ছাত্রাবস্থায় অথবা চাকুরীর পাশাপাশি ফ্রিল্যান্সি করা দক্ষতার উপর নির্ভর করে। একজন ফ্রিল্যান্সার কোন প্রকার বিনিয়োগ ছাড়াই উদ্দ্যোক্তা হতে পারে। অনেকের কাছেই অফিসে বসের নজরদারি এবং বকা-ঝকা খুব পছন্দের না। এছাড়া ও বেশির ভাগ চাকুরি ডিগ্রী নির্ভর। তাই এসবের সহজ সমাধান হতে পারে

বর্তমান সময়ে তরুণদের কাছে ফ্রিল্যান্সিংএকটি উজ্জল দিগন্ত। এটিকে কাজে লাগিয়ে অনেকেই তাদের ভাগ্যকে সম্পূর্ণরূপে পরিবর্তন করতে সক্ষম হয়েছে। ফিল্যান্সিং হচ্ছে মাল্টি বিলিয়ন ডলারের বিশাল একটি বাজার। উন্নত দেশগুলো কম মূল্যে কাজ করানোর জন্য মার্কেটপ্লেসের মাধ্যমে যে কোন দেশ থেকে কাজগুলো করিয়ে নেয়।

ফ্রিল্যান্সিং শেখার বই pdf

ফিল্যান্সিং এ রয়েছে বিভিন্ন ধরনের কাজ করার সুযোগ যেমন ওয়েব ডেভলপমেন্ট, প্রোগ্রামিং, ডেটা এন্ট্রি, গ্রাফিক্স ডিজাইন, আ্যানিমেশন, ডিজিটাল মার্কেটিং, সফটওয়্যার ডেভেলপমেন্ট, ফটোগ্রাফি, রিসার্চ আর্টিকেল রাইটিং ইত্যাদি। আপনি যদি এর কোন একটিতে দক্ষ হয়ে থাকেন, তাহলে নিজের সেই দক্ষতাকে কাজে লাগিয়ে ফিল্যান্সিং এর মাধ্যমে খুব সহজে নিজের কর্মসংস্থানের ব্যবস্থা করতে পারেন।

ইন্টারনেটে আয় করার রয়েছে অনেক ধরনের পদ্ধতি ৷ আমাদের শেয়ার করা এই ফ্রিল্যান্সিং শেখার বই এ ইন্টারনেটে আয়ের প্রতিটি মাধ্যম নিয়ে আলোচনা করা হয়েছে৷ একজন আপনি যদি নতুন ফিল্যান্সার হয়ে থাকেন, তাহলে এই বইগুলোর মাধ্যমে নিজের ক্যারিয়ার শুরু করতে পারেন। কিভাবে ফ্রিল্যান্সিং করতে হয় এবং ফ্রিল্যান্সিং এর পূর্বপ্রস্তুতি কি কি, এসব বিষয়ে বইগুলোতে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

বইগুলো ডাউনলোড করুন


►► ফ্রিল্যান্সিং শিখুন : বায়ারকে ইমপ্রেস করবেন কিভাবে?
►► ফ্রিল্যান্সিং শিখুন : ফাইভারে কাজ পাচ্ছেন না? এগুলো ফলো করলে ঠিকই কাজ পাবেন
►► ফ্রিল্যান্সিং শিখুন : স্বপ্ন নয়, এবার ডাটা এন্ট্রি করে ক্যারিয়ার জয় করুন
►► ফ্রিল্যান্সিং শিখুন : ইমেজ দিয়ে ফাইভার গিগ র‍্যাঙ্ক করবেন যেভাবে


আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করে নিয়মিত আমাদের টিপস সম্পর্কে আপডেট থাকুন। আমরা আছি ইউটিউবেও। ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এই লিংক থেকে। আপনার ফ্রিল্যান্সিং ক্যারিয়ারের জন্য অনেক অনেক শুভ কামনা জানিয়ে আজকের এই আর্টিকেলটি শেষ করছি। হ্যাপী ফ্রিংল্যান্সিং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *