10 Minute School Affiliate Program: প্রোডাক্ট সেল করে ইনকাম করুন

আপনি যদি একজন অ্যাফিলিয়েট মার্কেটার হয়ে থাকেন, তাহলে 10 Minute School Affiliate Program আপনার জন্য হতে পারে উপার্জনের দুর্দান্ত এক প্লাটফর্ম। বাংলাদেশের অনেক উদীয়মান মার্কেটার আছেন, যারা দেশীয় বিভিন্ন প্লাটফর্ম খুঁজে বেড়াচ্ছেন অ্যাফিলিয়েট প্রোগ্রামে কাজের জন্য।

বাংলাদেশের জনপ্রিয় অনলাইন শিক্ষা প্লাটফর্ম 10 Minute School Affiliates তাদের জন্য নিয়ে এসেছে সেই চমৎকার সুযোগ। এর ফলে আপনি 10 Minute School এর যেকোন প্রোডাক্ট সেল করে সেখান থেকে ১৫% থেকে ২০% পর্যন্ত কমিশন লাভ করতে পারেন। আর কোন প্রকার পেমেন্ট জটিলতা ছাড়াই আপনি বিকাশের মাধ্যমে কমিশনের সেই টাকা হাতে পেতে পারেন।

10 Minute School Affiliate Program কি?

আপনি যদি Affiliate Marketing সম্পর্কে না জেনে থাকেইন, তাহলে কোর্সটিকায় প্রকাশিত অ্যাফিলিয়েট মার্কেটিং এর লেখাটি পড়ে নিন। এটি পড়ার পরে আমরা আশা করি, আপনি Affiliate Marketing সম্পর্কে জেনে গেছেন।

বর্তমানে বাংলাদেশে বিনামূল্যে অনলাইন শিক্ষা ছড়িয়ে দিতে 10 Minute School এর জনপ্রিয়তা ব্যপক হারে ছড়িয়ে পরেছে। তবে বিনামূল্যে শিক্ষা সংক্রান্ত সকল উপকরণের পাশাপাশি তাদের রয়েছে একাধিক পেইড মেটারিয়াল। এর মধ্যে বিভিন্ন কোর্স এবং PDF বই অন্তর্ভুক্ত। এসকল কোর্স বা বই একজন শিক্ষার্থীকে কিনে ব্যবহার করতে হয়।

আপনি যদি 10 Minute School এর Affiliate Program এ অংশগ্রহণ করেন, তাহলে আপনি তাদের সেই প্রোডাক্টগুলো বিভিন্ন মাধ্যমে সেল করতে পারবেন। টেন মিনিট স্কুল অ্যাফিলিয়েট প্রোগ্রামে আপনি একটি একাউন্ট খোলার পরে প্রতিটি প্রোডাক্টের জন্য আপনাকে একটি ইউনিক লিংক বা URL দেয়া হবে। এই লিংকটি আপনি বিভিন্ন জায়গায় শেয়ার করার পরে সেখান থেকে যদি কেউ তাদের কোন প্রোডাক্ট কেনে, তাহলে আপনি ১৫% থেকে ২০% পর্যন্ত কমিশন লাভ করতে পারবেন।

10 Minute School এ কি কি প্রোডাক্ট রয়েছে?

  1. Academic Course for Students
  2. BCS Course
  3. Spoken English Course
  4. Spoken English PDF Book
  5. Cartoon Drawing & Animation Course
  6. Microsoft PowerPoint Course
  7. Mobile, Wedding Photography
  8. Web Design and Web Development Course
  9. Freelancing Course
  10. Freelancing PDF Book

এগুলো ছাড়াও তাদের রয়েছে আরো একাধিক প্রোডাক্ট যা অনলাইনে ব্যপক জনপ্রিয় এবং প্রচুর পরিমাণে বিক্রি হচ্ছে। সুতরাং বুঝতেই পারছেন, তাদের প্রোডাক্টের এই জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে আপনিও পারেন প্রচুর পরিমাণে ইনকাম করতে। আর এ জন্য আপনার প্রয়োজন শুধুমাত্র কিছু মার্কেটিং জ্ঞান এবং যথাযথ প্রচারণা।

কিভাবে 10 Minute School Affiliate Program এ জয়েন করবেন?

Affiliate Program এ যুক্ত হওয়ার জন্য প্রথমেই এই ফরমটি পূরণ করতে হবে। আপনার সকল তথ্য সঠিকভাবে দিয়ে ফরমটি পূরণ করুন। ফরম পূরণের সময় আপনাকে জানতে চাওয়া হবে, কোন প্লাটফরমে আপনি টেন মিনিট স্কুলের কন্টেন্টগুলো প্রোমোট করতে চাচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় আপনার যদি একাধিক ফলোয়ার থাকে, তাহলে আপনি সোশ্যাল মিডিয়াগুলো পছন্দ করতে পারেন। অথবা আপনার যদি কোন ওয়েবসাইট থাকে, আপনি সেটিও সিলেক্ট করে দিতে পারেন। এরপরে আপনার পছন্দকৃত প্লাটফর্মের লিংকটি দিয়ে ফরমটি সাবমিট করুন।

আপনার ফরমটি সাবমিট করা হয়ে গেলে তাদের একটি টিম আপনার সাথে যোগাযোগ করবে। যোগাযোগ করে আপনাকে তারা Affiliate Program এ প্রবেশ করার লিংক দিয়ে দেবে। আর সেখান থেকেই আপনি আপনার কাজ শুরু করতে পারবেন।

কিভাবে মার্কেটিং শুরু করবেন?

আপনি ফেসবুক পেজ, গ্রুপ, ইন্সটাগ্রাম পেজ, ইউটিউব চ্যানেল অথবা একটি ওয়েবসাইটের মাধ্যমে তাদের প্রোডাক্টগুলো প্রচার করতে পারেন। আপনার যদি কোন ফেসবুক গ্রুপ থাকে, আর সেখানে থাকে অনেক মেম্বার, তাহলে সেই গ্রুপে আপনি প্রোডাক্টের লিংকগুলো শেয়ার করতে পারেন।

একইভাবে আপনি ইন্সটাগ্রাম, ইউটিউব চ্যানেল অথবা একটি ওয়েবসাইটের মাধ্যমেও এই কাজটি সম্পন্ন করতে পারেন। এখানে একটি কথা মনে রাখবেন; প্রথম অবস্থায় আপনি হয়তো কোন সেল জেনারেট করতে পারবেন না। কিন্তু যতটা সময় যাবে আপনার মার্কেটিং বৃদ্ধি পাবে, আপনার সেলও বৃদ্ধি পাবে।

আর Affiliate Program এর প্রধান বৈশিষ্ট হচ্ছে, এটির মাধ্যমে আপনি লাইফটাইম ইনকাম করতে পারবেন। অর্থাৎ, একই প্রোডাক্ট যতবারই সেল হোক না কেন, আপনি ততবারই কমিশন পাবেন।

কোর্সটিকা থেকে সহায়তা নিন

আপনি 10 Minute School এর Affiliate Program এ অংশগ্রহণ করতে ইচ্ছুক, কিন্তু আপনার কি নিজের কোন জনপ্রিয় প্লাটফর্ম নেই? তাহলে আপনাকে আমরা সাহায্য করতে পারি। 10 Minute School এর যেকোন প্রোডাক্ট সম্পর্কে কোর্সটিকায় রিভিউ লিখুন। কোর্সটিকায় প্রতিমাসে ৫ লক্ষাধিক ভিজিটর আসেন। সুতরাং আপনার লেখাগুলো থেকে আপনি খুব ভালো পরিমাণে সেল জেনারেট করতে পারবেন। কোর্সটিকায় লিখার জন্য এখানে ক্লিক করুন।


অনলাইনে ইনকামের আরো টিপস পেতে আমাদের Facebook PageLike দিয়ে রাখুন। আমরা আছি ইউটিউবেও। আমাদের YouTube চ্যানেলটি SUBSCRIBE করুন এই লিংক থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *