সিএসএস বাংলা পিডিএফ বই ডাউনলোড করুন এখানে

css bangla pdf

ওয়েব ডিজাইনারদের জন্য CSS একটি বাধ্যতামূলক সিনট্যাক্স। যদি আপনার ওয়েব ডিজাইনকে প্রফেশন হিসেবে গ্রহণ করতে চান, তাহলে CSS আপনাকে শিখতেই হবে। CSS অনেক সহজ একটি সিনট্যাক্স প্রণালী। যদিও কিছু কিছু ক্ষেত্রে এর প্রয়োগ জটিল। তবে আপনি যদি CSS এর সবগুলো প্রোপার্টির কি কাজ, তা ভালো ভাবে বুঝতে পারেন তাহলে CSS আপনার জন্য অনেক সহজ হয়ে যাবে।

CSS যতই জটিল মনে হোক না কেন, এর কোন বিকল্প নেই। CSS ছাড়া ফ্রন্ট-এন্ড ডেভেলপারের মূল্যই নেই। তবে আশার কথা হলো, কোন মতে একবার এটি নিজের আয়ত্ত্বে আসলে আপনাকে আর কেউ ঠেকাতে পারবে না। প্রয়োজন শুধু একটানা লেগে থাকার মতো ধৈর্য্য এবং আগ্রহ।

►► আরো দেখুন : বাংলা পিএইচপি পিডিএফ ইবুক ডাউনলোড

আজ কোর্সটিকায় আপনাদের জন্য CSS এর ওপর কোন টিউটোরিয়াল বা টিপস থাকছে না। বরং আজ আপনাদের জন্য নিয়ে এসেছি CSS এর জন্য দারুণ একটি বাংলা পিডিএফ। আপনারা এতদিন যারা CSS এর ওপর ওপর ভালো একটি বাংলা পিডিএফ বই খুঁজছিলেন, তাদের জন্য আজকের এই পোস্টটি অনেক হেল্পফুল হবে বলে আশা করি।

আজ আপনাদের সাথে CSS এর যে বইটি শেয়ার করতে যাচ্ছি, সেই বইটির লিখেছিন আবদুল্লাহ আল ফারুক স্যার। ইতোমধ্যে আবদুল্লাহ আল ফারুক স্যারের লেখা আরো বেশ কয়েকটি বাংলা পিডিএফ বই কোর্সটিকায় প্রকাশ করা হয়েছে। যার সবগুলোর লিংকই নিচে পাবেন।

►► আরো দেখুন : বাংলা জাভাস্ক্রিপ্ট পিডিএফ ইবুক ডাউনলোড

বইটি চমৎকার তথ্যবহুল এবং সময়োপযোগী সকল উদাহরণ দিয়ে সাজানো। ব্যক্তিগতভাবে আমি নিজে এই বইটি পড়েছি এবং আমার কাছে বইটি বেশ কার্যকরি মনে হয়েছে। বইটি ডাউনলোড করুন এই লিংক থেকে।


প্রিয় পাঠক, কোর্সটিকায় আপনি কোন বিষয়ে লেখা চান, তা জানিয়ে নিচে কমেন্ট করুন। ওয়েব ডিজাইন, ডেভেলপমেন্ট এবং ফ্রিল্যান্সিং শিখতে আমাদের ফেসবুক গ্রুপে যোগ দিন।

Print Friendly, PDF & Email
Scroll Up