(Download Now) ওয়েব ডিজাইন শিখে ডলার আয় Free Download PDF

ওয়েব ডিজাইন শিখে ডলার আয় free download pdf | এ বইটি মূলত লেখকের নিজের একটি রিয়েল প্রজেক্ট থেকে বর্ণনা করে লেখা। যাতে করে পাঠক ও ফ্রিল্যান্সিং পেশায় আগ্রহী ব্যক্তিরা ওয়েব ডিজাইন শিখতে শিখতেই কাজ করার অভিজ্ঞতাও পেয়ে যায়।

যার ফলে একজন পাঠককে ওয়েব ডিজাইন শেখার ক্ষেত্রে বইটি আরও বেশি মনোযোগী করে তুলবে। কারণ, এই বইয়ের পাতায় পাতায় রয়েছে কীভাবে ওয়েবসাইট ডিজাইন করতে হয়, কীভাবে কাজ শেখার পরে কাজ পেতে হয়।

পাশাপাশি একজন ফ্রিল্যান্সার ও বায়ারের মধ্যকার কথোপকথন ও কাজের নমুনাগুলো; যা থেকে একজন পাঠক খুব সহজে বুঝতে পারবে যে তাকে কতটুক পরিশ্রম করতে হবে এবং ফ্রিল্যান্সিং ক্যারিয়ারের জন্য কীভাবে প্রস্তুতি গ্রহণ করতে হবে।


►► আরো ডাউনলোড করুন: ইমোশনাল মার্কেটিং : মুনির হাসান PDF Book Download
►► আরো ডাউনলোড করুন: BBC জানালা ইংরেজি শেখার বই PDF Download
►► আরো ডাউনলোড করুন: Download Recharge Your Down Battery
►► আরো ডাউনলোড করুন: প্রোগ্রামিং শেখার বই PDF Download
►► আরো ডাউনলোড করুন: প্রোগ্রামিং এর চৌদ্দগুষ্ঠি PDF Book Free


ওয়েব ডিজাইন শিখে ডলার আয় free download pdf

যদিও ইতোমধ্যেই ওয়েব ডিজাইন নিয়ে অনেক বই রচনা হয়েছে, তবে ওয়েব ডিজাইন শিখে ডলার আয় free download pdf বইয়ের মাধ্যমে লেখক নতুন আঙ্গিকে একটু ভিন্নতা আনার চেষ্টা করেছেন। কারণ, অনেক সময় দেখা যায়, ওয়েব ডিজাইন সম্পর্কে বই পড়ে প্র্যাকটিস করার পরেও অনেকেই কাজ শিখতে পারে না বা ধৈর্য হারিয়ে ফেলে।

তারা ভেবেই নেয় যে ওয়েব ডিজাইন শেখা এবং ফ্রিল্যান্সিং কাজ করে ডলার আয় করা তাদের দ্বারা কখনোই সম্ভব নয়। কিন্তু এই ধারণা পুরোপুরি ভুল। এটি মনে হওয়ার একমাত্র কারণ হিসেবে যে বিষয়গুলো আগ্রহ নষ্ট করে সেগুলো হলো, আত্মবিশ্বাস হারিয়ে ফেলা এবং ভয় পাওয়া যে কাজ শেখার পরে কীভাবে বায়ারের সঙ্গে যোগাযোগ হবে, কাজ পাব কি না, কবে শিখব, কতটুক শিখব, যা শিখছি তা দিয়ে হবে কি না, ইত্যাদি ইত্যাদি বিষয় নিয়ে দুশ্চিন্তা। ফ্রিল্যান্সার নাসিমের লেখা এই বইটি আপনার সেই ভয়গুলো দূর করবে।

বইটিতে একটি ব্যক্তিগত প্রাইভেট প্রজেক্ট শেয়ার করা হয়েছে। যেখানে রয়েছে বায়ারের সাথে মেসেজিং এর শুরু থেকে শেষ পর্যন্ত স্ক্রিনশটগুলো ও যোগাযোগ থেকে শুরু করে কাজ করার অভিজ্ঞতা গুলো। বহুখণ্ড বিশিষ্ট বইয়ের এটি খণ্ড। দ্বিতীয় খণ্ডও খুব শীঘ্রই আসছে।

এই বইয়ের মুল আকর্ষণ হচ্ছে এই বইটি সাধারণ কোন ওয়েব ডিজাইন বই নয়। এই বইয়ে ওয়েব ডিজাইন শেখানোর জন্য কোন ডেমো প্রজেক্ট আলোচিত হয়নি। লেখকের নিজের বায়ারের তথ্য এবং তার সাথে কিভাবে যোগাযোগ করে একটি ৪০০ ডলারের কাজ সম্পাদন করা হয়েছে সেগুলো এই বইতে দেখানো হয়েছে।

কপিরাইট থাকায় কোর্সটিকায় আপাতত বইটির ডাউলোড লিংক শেয়ার করা যাচ্ছে না। তবে ভবিষ্যতে বইটি কপিরাইটমুক্ত হলে উন্মুক্ত শিক্ষার উদ্দ্যেশে কোর্সটিকায় ডাউনলোড লিংক পাওয়া যাবে।

►► আরো ডাউনলোড করুন: ইমোশনাল মার্কেটিং : মুনির হাসান PDF Book Download
►► আরো ডাউনলোড করুন: BBC জানালা ইংরেজি শেখার বই PDF Download
►► আরো ডাউনলোড করুন: Download Recharge Your Down Battery
►► আরো ডাউনলোড করুন: প্রোগ্রামিং শেখার বই PDF Download
►► আরো ডাউনলোড করুন: প্রোগ্রামিং এর চৌদ্দগুষ্ঠি PDF Book Free


আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করে নিয়মিত আমাদের টিপস সম্পর্কে আপডেট থাকুন। আমরা আছি ইউটিউবেও। ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এই লিংক থেকে। আপনার ফ্রিল্যান্সিং ক্যারিয়ারের জন্য অনেক অনেক শুভ কামনা জানিয়ে আজকের এই আর্টিকেলটি শেষ করছি। হ্যাপী ফ্রিংল্যান্সিং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *