(Update) কমিউনিকেশন হ্যাকস PDF Free Download

কমিউনিকেশন হ্যাকস pdf free download : কখনো কি ভেবে দেখেছেন, আমরা এত এত মানুষের সাথে প্রতিদিন কথা বলি, যোগাযোগ করি; অথচ আমাদের এই কমিউনিকেশনের মধ্যেও থাকতে পারে গুরুত্বপূর্ণ কিছু ভুল। সেই ভুলগুলো সংশোধন করে বাস্তব জীবনে কমিউনিকেশনের হিরো হতে আপনাকে ব্যপকভাবে সাহায্য করতে পারে কমিউনিকেশন হ্যাকস pdf free download বইটি। আয়মান সাদিক ও সাদমান সাদিকের লেখা কমিউনিকেশন হ্যাকস বই নিয়ে আজ আমাদের বিস্তারিত রিভিউ।

আত্মউন্নয়নমূলক বইয়ের কাজ হচ্ছে ‌ব্যক্তির উন্নয়ন ঘটানো। কমিউনিকেশন হ্যাকস ও ঠিক তেমনই একটি আত্মউন্নয়নমূলক বই। শুধুমাত্র কথার মাধ্যমে যদি আপনি আপনার জীবন পরিবর্তন করতে চান, তাহলে এই বইটি হতে পারে আপনার অন্যতম সেরা পছন্দ।


►► আরো ডাউনলোড করুন: সকল ফ্রিল্যান্সিং বাংলা পিডিএফ বই একসাথে
►► আরো ডাউনলোড করুন: ইমোশনাল মার্কেটিং : মুনির হাসান PDF Book Download
►► আরো ডাউনলোড করুন: BBC জানালা ইংরেজি শেখার বই PDF Download
►► আরো ডাউনলোড করুন: Download Recharge Your Down Battery
►► আরো ডাউনলোড করুন: প্রোগ্রামিং শেখার বই PDF Download


কমিউনিকেশন হ্যাকস pdf free download বইটি কাদের লাগবে?

১। আপনি যদি স্টুডেন্ট হয়ে থাকেন: স্টুডেন্ট লাইফ থেকেই যদি আপনি কমিউনিকেশনে এক্সপার্ট হয়ে যান, তাহলে সামনে গিয়ে আপনার নেটওয়ার্ক অন্যদের চেয়ে অনেক বেশি শক্তিশালী হবে।

যেকোনো প্রতিষ্ঠানের সবচেয়ে বেশি ক্যারিজম্যাটিক স্টুডেন্ডকে খেয়াল করলে দেখবেন তার মূল ক্যারিজমা হচ্ছে কমিউনিকেশন স্কিল। আপনি অন্য সব কিছুতে খারাপ করলেও এই এক কমিউনিকেশন স্কিল দিয়ে বহুদূরে এগিয়ে যেতে পারবেন।

২। যারা পেশাগত জীবনে ভালো করতে চান: বর্তমান সময়ে পেশাগত জীবনে সফট স্কিল সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। আর সফট স্কিলসের লিস্টে একদম উপরে থাকে ইফেক্টিভ কমিউনিকেশন স্কিলস। লিডারশিপের জন্য আপনি যে জায়গাতেই যান না কেন, কমিউনিকেশন স্কিল লাগবেই।

তাই কর্পোরেট ক্যারিয়ারে যদি আপনি নিজেকে অন্যদের চেয়ে এগিয়ে নিতে চান, তাহলে এই বইটি আপনার জন্য৷ সাইকোলজি, সেলস এবং কমিউনিকেশন স্কিলস একসাথে মিলিয়ে কীভাবে আপনি আপনার সেরাটা দিতে পারবেন, সেটা এই বইতে চ্যাপটার বাই চ্যাপটার শেখানো হয়েছে।

৩। যদি নিজেকে কমিউনিকেশন এক্সপার্ট করতে চান: অনেকগুলো সেরা কমিউনিকেশন, সেলস এবং সাইকোলজি বই রিসার্চ করে লোকাল উদাহরণ দিয়ে এই বইটি লিখা হয়েছে। তাই, আপনি একদম নিজের ক্ষেত্রে নিজের ইন্ডাস্ট্রিতে ব্যবহার করার জন্য এমন অনেক টিপস এবং ট্রিক্স পাবেন, যেগুলো আজকে থেকেই প্রয়োগ করতে পারবেন এবং ফলাফল পাবেন।

৪। আপনি যদি ডিজিটাল জগতে কাজ করেন: কমিউনিকেশন নিয়ে যত কিছু শেখানো হয় এবং যত কন্টেন্ট আছে, অধিকাংশই আ্যানালগ যুগের। ডিজিটাল যুগের সাথে যে ইনোভেশনগুলো এসেছে, সেগুলোর কথা মাথায় রেখে এই বইতে চ্যাপটারগুলো লিখা হয়েছে ৷ এ বইয়ে আপনি কমিউনিকেশনের যেই হ্যাকগুলো শিখবেন, সেগুলো বাস্তব জীবনে প্রয়োগ করতে পারবেন তো বটেই, তার উপর ডিজিটাল মাধ্যমগুলোতেও পেশাদার কাজে বেশ ভালো ফলাফল দিবে। খুব সংক্ষেপে যদি বলতে হয়, বইটি পরে আপনি শিখতে পারবেন:

  • মানুষের সাইকোলজি বুঝে কীভাবে তাদের সাথে যোগাযোগ করতে হয়
  • আপনার আইডিয়াগুলো কীভাবে মানুষের কাছে পৌঁছে দিবেন
  • কীভাবে নেটওয়ার্কিং করতে হয়
  • ইমেইল, SMS কিংবা পাবলিক স্পিকিং দিয়ে কীভাবে নিজেকে সবচেয়ে ভালোভাবে উপস্থাপন করা যায়
  • কমিউনিকেশন সিক্রেটস যেগুলো বাকি সারাটা জীবন কাজে দিবে
  • কথাবার্তায়, চালচলনে কীভাবে আরও প্রফেশনাল হওয়া যায়

Download PDF

শেষ কথা

কেবলমাত্র কথার মাধ্যমে যদি আমরা আমাদের লাইফে সব ক্ষেত্রে অ্যাডভানটেজ পাই, তাহলে সেটা না শিখে কেন আমরা অন্য জিনিস শিখি? ইন্টারভিউ, পাবলিক স্পিকিং আর নেটওয়ার্কিং; যাই হোক না কেন এসবের মূলেই রয়েছে কমিউনিকেশন স্কিল।

সুতরাং বলা চলে, ক্যারিয়ারে সাফল্যের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ স্কিলগুলোর তালিকার একদম উপরের দিকে থাকে ইফেক্টিভ কমিউনিকেশন স্কিল। যা সম্পর্কে আপনাকে পরিপূর্ণ ধারণা লাভ করতে শেখাবে কমিউনিকেশন হ্যাকস বইটি।


►► আরো ডাউনলোড করুন: সকল ফ্রিল্যান্সিং বাংলা পিডিএফ বই একসাথে
►► আরো ডাউনলোড করুন: ইমোশনাল মার্কেটিং : মুনির হাসান PDF Book Download
►► আরো ডাউনলোড করুন: BBC জানালা ইংরেজি শেখার বই PDF Download
►► আরো ডাউনলোড করুন: Download Recharge Your Down Battery
►► আরো ডাউনলোড করুন: প্রোগ্রামিং শেখার বই PDF Download


আমরা আছি ইউটিউবেও। আমাদের YouTube চ্যানেলটি SUBSCRIBE করতে পারো এই লিংক থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *