(Only 1800 Tk) WordPress Bangla Newspaper Theme | Unlimited License

অনেকেই আছেন, যারা তাদের স্বপ্নের নিউজ পোর্টালটিকে বাস্তবে রূপ দিতে চান। কিন্তু কাঙ্খিত wordpress bangla newspaper theme এর অভাবে সেই স্বপ্ন আর বাস্তবায়ন হয় না। যদিও বাংলাদেশে wordpress bangla newspaper theme অনেক আছে, কিন্তু এগুলোর দাম যেমন আকাশচুম্বী, একইভাবে থিমের সিংগেল লাইসেন্স থাকার কারণে চার-পাঁচ হাজার টাকা দিয়ে থিম কিনে একটি মাত্র ওয়েবসাইটেই ব্যবহার করা যায়।

wordpress bangla newspaper theme

আজ কোর্সটিকায় আমরা আপনাকে এমন কিছু বাংলা নিউজপেপার থিম দেখাবো, যেগুলো আপনি মাত্র ১৮০০ টাকায় পেয়ে যাবেন। সম্পূর্ণ অরিজিনাল এই থিমগুলোর প্রধান বৈশিষ্ট্য হচ্ছে যে, এগুলো আপনি একবার কিনে আনলিমিটেড ওয়েবসাইটে ব্যবহার করতে পারবেন। আনলিমিটেড লাইসেন্সের জন্য এই নিউজপেপার থিমগুলো সবার কাছে অনেক জনপ্রিয়তা পাচ্ছে এবং এর ব্যবহার বৃদ্ধি পাচ্ছে।

থিমগুলো দেখুন

থিমগুলোর বৈশিষ্ট্য

  • থিমগুলো জাতীয় মানের নিউজপোর্টাল তৈরির মতো করে ডিজাইন করা হয়েছে।
  • একটি থিম একবার কিনেই আপনি একাধিক ওয়েবসাইটের জন্য ব্যবহার করতে পারবেন।
  • কোনও প্রকার প্লাগিন ব্যাবহারের প্রয়োজন নেই। তবে অতিরিক্ত কোন সুবিধা পেতে চাইলে আপনি প্লাগিন ব্যবহার করতে পারবেন।
  • থিমগুলোতে রয়েছে একাধিক ক্যাটাগরি সেকশন, যা আপনি ইচ্ছে করলে উপরে-নিচে তুলতে পারবেন। প্রয়োজন না হলে হাইড করারও ব্যবস্থা রয়েছে।

থিমগুলো দেখুন

ডিজিটাল প্রোডাক্ট ক্রয়-বিক্রয়ের জন্য কোর্সটিকা অন্যতম বিশ্বস্ত একটি প্রতিষ্ঠান। কোর্সটিকা থেকে আপনি যেকোন থিম কিনলে আমাদের সাপোর্ট টিমের সার্বক্ষণিক সহায়তা পাবেন। আপনি যদি কোন থিম সেটাপ করতে না পারেন, তাহলে আমরা আপনাকে সাহায্য করবো। পাশাপাশি আপনার ওয়েবসাইটে ভিজিটর বাড়াতে আমরা আপনাকে পরামর্শ এবং সাহায্য করতে পারি।

কোর্সটিকা থিম কেনার ক্ষেত্রে পেমেন্ট নিয়ে আপনার কোন ঝামেলা থাকবে না। আপনি bKash বা Nagad ব্যবহার করে আমাদের পেমেন্ট করতে পারবেন। পেমেন্ট পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই আমরা আপনাকে থিম পাঠিয়ে দেব। যদিও আমরা অফিসিয়ালি সর্বোচ্চ ২৪ ঘণ্টা সময়ের কথা বলি, কিন্তু ক্রেতারা সাধারণত দু’এক ঘণ্টার মধ্যেই থিম পেয়ে যান।

থিমগুলো দেখুন

বিশেষ দ্রষ্টব্য: আমাদের দেয়া থিমটিতে যদি কোন সমস্যা থাকে, তাহলে আমরা পেমেন্টের সম্পূর্ণ টাকা ফেরৎ দিয়ে থাকি।
আমরা আছি ইউটিউবেও। আমাদের YouTube চ্যানেলটি SUBSCRIBE করুন এই লিংক থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *